আটলান্টায় গাড়ির মধ্যে এক চোরের ঘুম

বৃহস্পতিবার, ০৪ অক্টোবর ২০১৮

আটলান্টায় গাড়ির মধ্যে এক চোরের ঘুম

ষ্টাফ রিপোর্টারঃ চোর হবে শেয়ালের চেয়েও চালাক! তার বদলে বোকা হলে সেটির মাশুল তো তাকে গুনতেই হবে। সম্প্রতি চুরি করতে গিয়ে ঘুমিয়ে পড়ে এক চোর। পরিণতি যা হবার তাই, শেষমেশ হাতেনাতে ধরা পড়তে হলো। আরামের ঘুম ভেঙে দেখে- হাতে হাতকড়া!

ঘটানাটি ঘটে  বৃহত্তর আটলান্টার উপশহর অ্যাকওয়ার্থে ।


স্থানীয় সময় সোমবার রাতে উপশহরের অ্যাকওয়ার্থ এলাকায় এক চোর আটটি গাড়ি থেকে ক্রেডিট কার্ডসহ অন্যান্য প্রয়োজনীয় কার্ড চুরি করে। পরে কোনো একসময় ওইসব গাড়িরই একটিতে ঘুমিয়ে পড়ে সে।

সংবাদমাধ্যম ফক্স নিউজ জানায়, গত মঙ্গলবার সকালে চেরোকির পুলিশের কাছে একটি ফোন আসে। ফোনে জানানো হয়, অ্যাকওয়ার্থ শহরের পার্শ্ববর্তী এলাকা টাইসন উডসে এক ব্যক্তির গাড়িতে চোর ঢুকেছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অনুসন্ধান চালায়। দেখা যায় একটি গাড়ির ভেতর এক ব্যক্তি ঘুমিয়ে আছে। গাড়ির মালিক জানায়, ওই ব্যক্তি অবৈধভাবে গাড়িতে প্রবেশ করেছে। পরে আটক হলো বেচারা চোর।

স্থানীয় পত্রিকা ‘আটলান্টা জার্নাল-কন্সটিটিউশন’ জানায়, পুলিশ টিমোথির কাছ থেকে নগদ অর্থ, একাধিক ক্রেডিট,  গিফট ও আইডি কার্ড উদ্ধার করে। ২৩ বছর বয়সি ওই তরুণ বর্তমানে পুলিশের হেফাজতে আছে। তার বিরুদ্ধে আটটি গাড়িতে অনুপ্রবেশ, একটি ডাকাতি ও নিয়ম ভঙ্গের অভিযোগ আনা হয়েছে।

অপরাধ করতে যেয়ে ঘটনাস্থলেই অপরাধীর ঘুমিয়ে পড়ার ঘটনা এটিই প্রথম নয়। গত বছর নভেম্বরে স্কটল্যান্ডের একটি বাড়িতে চুরি করতে গিয়ে এক চোর পেস্ট্রি খাবার পর ঘুমিয়ে পড়ে। যা হবার তাই, পরেরদিন সকালে হাতে হাতকড়া নিয়ে ঘুম ভাঙে তাঁর।

শনিবারের চিঠি / আটলান্টা / অক্টোবর ০৪,২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৮:৫৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ অক্টোবর ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com