আটলান্টায় ক্রিসমাস গিফট কিনতে যুবকের ডাকাতি

সোমবার, ২২ ডিসেম্বর ২০১৪

আটলান্টায় ক্রিসমাস গিফট কিনতে যুবকের ডাকাতি

 

ম্যাথু ওয়েবার  সৌজনেঃ এজেসি

ম্যাথু ওয়েবার সৌজনেঃ এজেসি

শনিবার রিপোর্টঃ  ক্রিসমাস বা বড়দিনের গিফটের অর্থ যোগার করতে ডাকাতির মত অপরাধের পথ অবলম্বন করেছে এক যুবক। ঘটনাটি ঘটেছে গতকাল জর্জিয়ার আটলান্টাস্থ স্যান্ডি স্পিংস এলাকায়।


বিবরণে প্রকাশ,ম্যাথু ওয়েবার (২১) নামক এক যুবক  গতকাল বেলা ১১টায় নগরীর স্যান্ডি স্পিংস ক্রোগার ষ্টোর ক্লার্ককে আগ্নেয় অস্ত্রের ভয় দেখিয়ে দুই কার্টুন সিগারেট নিয়ে পালিয়ে যায়। ষ্টোর থেকে  পুলিশ কল করা হলে সঙ্গে সঙ্গে সেখানে পুলিশ চলে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ম্যাথু ষ্টোরের পার্শবর্তী এক গভীর জঙ্গলে গা ঢাকা দেয়। তখনই পুলিশের একটি বিশেষ দল যাকে বলা হয় special weapons and tacties বা SWAT  ঘন্টাখানেক প্রচেষ্টার পর ম্যাথুকে ধরতে সক্ষম হয়।

আরো জানা যায়, গত ১৮ ডিসেম্বর রজওয়েল শহরের ওয়ালগ্রীন নামক ফার্মেসী থেকেও  সে একই পন্থায় দুই প্যাকেট সিগারেট এবং ২শত ৭৪ ডলার ডাকাতি করে পালায়।  এক পর্যায় সে পুলিশের কাছে স্বীকারোক্তিতে জানায়, বিভিন্ন বিল পরিশোধ করতে সে হিমসিম খাচ্ছে।  তার পরে আবার ক্রিসমাস। বাচ্চাদের জন্য ক্রিসমাস গিফট কেনার মত তার অর্থ নাই। বাচ্চাদের গিফট এবং বিল পরিশোধের অর্থ যোগাতে বাধ্য হয়ে সে  ডাকাতির মত অপরাধ করে বেড়াচ্ছে। পুলিশ তাকে স্থানীয় ফুলটন কাউন্টি জেলে পাঠিয়ে দিয়েছে।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:১১ অপরাহ্ণ | সোমবার, ২২ ডিসেম্বর ২০১৪

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com