আটলান্টায় এক বাঙালি গৃহবধুর অকাল মৃত্যু

শুক্রবার, ১৯ জুন ২০১৫

আটলান্টায় এক বাঙালি গৃহবধুর অকাল মৃত্যু

শনিবার রিপোর্টঃ
আটলান্টা প্রবাসী বিশিষ্ট ব্যবসায়ী রিপন হোসেনের স্ত্রী কারিশা হোসেন রিশা গত ১৫ জুন  স্থানীয় গুনেইট মেডিক্যাল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন । মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর।

কারিশা হোসেন রিশা গত সপ্তাহ খানেক ধরে পেটের পীড়াজনিত অসুস্থতায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন । তার পারিবারিক সুত্রে জানা যায় ডাক্তারগণ বলেছেন, তার লিভার, কিডনিসহ বেশ কয়েকটি অর্গান অকার্যকর হয়ে পড়ায় তার এই আকস্মিক  মৃত্যুর কারণ।


মৃত্যুকালে স্বামী,মা বাবা , দুই ছেলে, এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার সন্তানদের নাম যথাক্রমে সাফায়েত হোসেন রাফিন (১৬),   রুদিদ হোসেন দিয়াগো (১৪)ও একমাত্র মেয়ে রহিমা  হোসেন নমিতা  (১২) । কারিশা হোসেন রিশা নিজে খ্রীষ্ট ধর্মালম্বী হলেও তার ছেলে মেয়েদের ইসলামের আদর্শে লালন পালন করেছেন । তার নিজেরও  ইসলাম ধর্ম গ্রহণের ইচ্ছা ছিল বলে জানা যায়।

আগামি কাল শনিবার রিশার মৃতদেহের  সৎকার করা হবে এবং আজ শুত্রুবার বাদ মাগরিব  তার বিদেহী আত্নার শান্তি কামনায় বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে বলে পারিবারিক সুত্রে জানা গেছে। তার স্বামী রিপন হোসেন সকলের কাছে দোয়া চেয়েছেন।

শনিবারে চিঠি / আটলান্টা / ১৯ জুন ২০১৫

 

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:০০ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৯ জুন ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com