আটলান্টার মেয়র কেইশা বটম সপরিবারে করোনা শনাক্ত

মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০

আটলান্টার মেয়র কেইশা বটম সপরিবারে করোনা শনাক্ত
মেয়র কেইশা ল্যান্স বটমস

সিটি অব আটলান্টার মেয়র কেইশা ল্যান্স বটমস,ডেমোক্র্যাটিক পার্টির প্রেসিডেন্ট পদপ্রার্থী  জো বিডেনের চলমান সাথী হওয়ার সম্ভাব্য শীর্ষস্থানীয় নেতৃ  গতকাল সোমবার বলেছেন যে তিনি কোভিড -১৯ এর  পরীক্ষায় করোনা শনাক্ত হয়েছেন। সংবাদ সিএনএন

মেয়র এক টুইটারে বলেছিলেন,  আক্ষরিকভাবে ঘরে “কভিড -১৯ আমার ঘরে  পৌঁছেছে। আমার কোনও লক্ষণই ছিলনা  কিন্তু পরীক্ষা করাতে ইতিবাচক  ফলাফল পাওয়া যায় । তিনি আরো বলেন , তার স্বামীরও কোন লক্ষণ ছিল না। কিন্তু তিনি গত বৃহস্পতিবার থেকে তাঁর স্বামী স্বাভাবিকের চেয়ে বেশি ঘুমাচ্ছিলেন। তাই কভিড পরীক্ষা সিদ্ধান্ত নেই । ফলাফলে তিনিও আক্রান্ত জানা যায়।


তিনি উল্লেখ করে বলেছিলেন যে তিনি প্রথমে স্বামীর লক্ষণগুলি ভেবেছিলেন এবং তার নিজের হালকা মাথা ব্যথা এবং শুকনো কাশি ছিলও ছিল ।

বটমসের চার সন্তানের মধ্যে একজনের করোনা শনাক্ত হয়েছে । বাকী ৩ জনের এখনও সুস্থ্য আছেন । চার সন্তানেরই হাঁপানি রয়েছে রোগ নিয়ন্ত্রণ ও প্রতিরোধের কেন্দ্র বলেছে তাদেরও সংক্রমনের আশংকা রয়েছে ।

বটম বলেন, একজন মেয়র তবে আমি একজন মা এবং স্ত্রীও তাই আমার মস্তিষ্ককে ঠিক এর অর্থ কী এবং আমার বাচ্চাদের, আমার পরিবারকে এবং সমস্ত আটলান্টাবাসীর বাচ্চাদের এবং সমস্ত পরিবাকে  কীভাবে সুরক্ষিত রাখতে পারি তার তার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে ।

শনিবারের চিঠি/আটলান্টা/ জুলাই ০৭,২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:২৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com