আটলান্টার্ন্স ফর ডেমোক্রাসির উদ্যোগে বিনামূল্যে ফ্লুশর্ট কার্য্যক্রম অনুষ্ঠিত

মঙ্গলবার, ১৬ ডিসেম্বর ২০১৪

আটলান্টার্ন্স ফর ডেমোক্রাসির উদ্যোগে বিনামূল্যে ফ্লুশর্ট কার্য্যক্রম অনুষ্ঠিত

F short 02শনিবার রিপোর্টঃ গতকাল ১৪ ডিসেম্বর রবিবার আটলান্টার্ন্স ফর ডেমোক্রাসির উদ্যোগে বিনামূল্যে ফ্লুশর্ট কার্য্যক্রম অনুষ্ঠিত অনুষ্ঠিত হয়। স্থানীয় লিলবার্ণ ক্যাফে এন্ড গ্রীলে সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত সম্পূর্ণ বিনামূল্যে  ফ্লু শর্ট ভ্যাক্সিন প্রদান করা হয়।

আটলান্টার্ন্স ফর ডেমোক্রাসির চেয়ারম্যান ও জর্জিয়া বাংলাদেশ সমিতির সাধারণ সম্পাদক আহমাদুর রহমান পারভেজ শনিবারের চিঠিকে জানান , প্রথম ফ্লু শর্ট ভ্যাক্সিনটি গ্রহণ করেন রেষ্টুরেন্ট মালিকের স্ত্রী মিসেস রেবেকা ইসলাম।এর পর পরই সতোস্ফুর্ত ভাবে বেলা ২টা পর্যন্ত এর কার্যক্রম চলে। প্রায় পঞ্চাশ উর্ধো ব্যক্তিকে এ  ফ্লু শর্ট ভ্যাক্সিন প্রদান করা হয়। জনসেবা মূলক কার্যক্রমকে স্বাগত জানান জর্জিয়া বাংলদেশ সমিতির সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। তিনি স্বস্ত্রীক এ অনুষ্ঠানে আসেন এবং পরিবারের সবাই বিনামূল্যে ফ্লু শর্ট ভ্যাক্সিন গ্রহণ করেন।


 প্রতিবছরই শীতকালে  অনেক মানুষই ঠান্ডাজনিত কারণে জ্বর, সর্দি-কাশি নিউমোনিয়া ভোগে। এই সব রোগের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে অনেকেই এর প্রতিশেধক ফ্লু শর্ট নিয়ে থাকেন। প্রতিটি ফ্লু শর্টে  স্থ্যান ভেদে সর্ব নিন্ম ১৫ থেকে ৩০ ডলার পর্যন্ত খরচ পড়ে।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:৩৬ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১৬ ডিসেম্বর ২০১৪

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com