আটলান্টা প্রবাসী কবি গোলাম রহমানের পত্নী বিয়োগ

বুধবার, ১৭ আগস্ট ২০১৬

আটলান্টা প্রবাসী কবি গোলাম রহমানের পত্নী বিয়োগ

ষ্টাফ রিপোর্টারঃ  আটলান্টা প্রবাসী বিশিষ্ট কবি গোলাম রহমানের স্ত্রী সৈয়দা রাবেয়া রহমান আর নেই। তিনি গতকাল স্থানীয় সময় বেলা ১টার দিকে  তার বড় ছেলে জর্জিয়া বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি মিন্টু রহমানের স্নেলভিলের বাসস্থানে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন ( ইন্নালিল্লাহে …… রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

মরহুমার ছেলে মোশাররফ হোসেন শনিবারের চিঠিকে জানান, ‘ তিনি দীর্ঘদিন যাবৎ ডায়বেটিকস ,উচ্চরক্তচাপসহ বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন । প্রায় চার মাস আগে তিনি শয্যাশায়ী হয়ে পড়েন। হাটা-চলাফেরার দারুন অসুবিধা নিয়ে দিনাতিপাত করতেছিলেন।’


GA islamic Centerমরহুমার নামাযে জানাজা আজ যোহরের নামাজের পর লরেন্সভিলস্থ  জর্জিয়া ইসলামিক ইন্সটিটিউট জামে মসজিদে অনুষ্ঠিত হবে এবং নামায শেষে তার মরদেহ ঐ মসজিদ সংলগ্ন মুসলিম কবর স্থানে সমাহিত করা হবে । জর্জিয়া প্রবাসী বাঙালি কম্যুনিটির সকলকে নামাযে জানাজা এবং দাফন কাজে শরিক হতে বিশেষ অনুরোধ করা হয়েছে।

মরহুমার শবদেহ স্থানীয় একটি মরচুয়ারিতে রাখা হয়েছে।  শেষ দেখার জন্য আজ বেলা ১২টা থেকে ১টা পর্যন্ত সর্ব সাধারনের জন্য উনমুক্ত থাকবে। বিস্তারিত জানার জন্য তার ছেলে মোশাররফ হোসেনের সাথে যোগাযোগ করা যেতে পারে । তার মোবাইল নাম্বার ৪০৪.২৭১.০৫৪৮।

সদ্য প্রয়াত রাবেয়া রহমান বাংলাদেশের নরসিংদী জেলার সররাবাদ গ্রামে ১৯৩৮ সালে  এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি ১৯৯৬ সালে অভিবাশন হয়ে যুক্তরাষ্ট্রে আসেন। মিষ্টিভাষী সদালাপী রাবেয়া রহমান মৃত্যূ কালে স্বামী, চার ছেলে চার মেয়ে সহ বহুগুনগ্রাহী রেখে গেছেন।

শনিবারের চিঠি/ আটলান্টা / আগস্ট ১৭, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১২:০১ অপরাহ্ণ | বুধবার, ১৭ আগস্ট ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com