আটকের পর ছেড়ে দেওয়া হয়েছে ভিপি নুরকে

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

আটকের পর ছেড়ে দেওয়া হয়েছে ভিপি নুরকে
ডিবি প্রহরায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরকে আটকের ঘণ্টা দেড়েক পর ছেড়ে দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। তবে এর পরই তাঁকে ডিবি প্রহরায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।

গতকাল  সোমবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ শেষে নুরসহ তাঁর ছয় সহযোগীকে গাড়িতে করে তুলে নিয়ে যায় পুলিশ।


—————————————————————
আরও পড়ুন নুরের বিরুদ্ধে ধর্ষণে সহযোগিতার অভিযোগ
—————————————————————

গতকাল রোববার রাতে ধর্ষণে সহযোগিতার অভিযোগ এনে রাজধানীর ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) লালবাগ থানায় মামলা করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। এই মামলার প্রতিবাদেই সন্ধ্যায় মশাল মিছিল করে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ। এ সময় পুলিশের সঙ্গে মিছিলকারীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

রাত ৯টার দিকে ডিএমপির মিডিয়া সেন্টারের উপকমিশনার (ডিসি) ওয়ালিদ হোসেন এনটিভি অনলাইনকে নুরদের আটক করার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আধা ঘণ্টা আগে ভিপি নুরসহ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাৎক্ষণিকভাবে অন্যদের কথা বলতে পারছি না। পরে হয়তো জানাতে পারব।’

এরপর রাত ১০টার দিকে পুলিশের পক্ষ থেকে ভিপি নুর ও তাঁর সহযোগীদের ছেড়ে দেওয়ার কথা জানানো হয়।

শনিবারের চিঠি/ আটলান্টা/ সেপ্টেম্বর ২২, ২০২০

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৫:৫৯ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com