আজ পবিত্র শবে মেরাজ

শনিবার, ১৬ মে ২০১৫

আজ পবিত্র শবে মেরাজ

 

শনিবার রিপোর্টঃ যথাযোগ্য মর্যাদা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে আজ শনিবার সারা দেশে পবিত্র শবে (লাইলাতুল) মেরাজ উদযাপিত হবে। এ উপলক্ষে বিভিন্ন ধর্মীয় সংগঠন মসজিদ ও অন্যান্য স্থানে আল্লাহর রহমত কামনায় বিশেষ মোনাজাত, মিলাদ মাহফিলের আয়োজন করেছে।


বার্তা  সংস্থা বাসস জানিয়েছে, পবিত্র শবে মেরাজ উদযাপন উপলক্ষে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আজ শনিবার বাদ মাগরিব বায়তুল মোকাররম জাতীয় মসজিদে ওয়াজ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল। ওয়াজ করবেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান এবং ঢাকার মিরপুর জামেয়া মোহাম্মদিয়া আরাবিয়ার শায়খুল হাদিস মাওলানা সৈয়দ ওয়াহিদুযযামান। দেশের সমৃদ্ধি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে মসজিদ ও ঘরে ঘরে ধর্মপ্রাণ মুসলমানরা সারা রাত মহান আল্লাহর কাছে বিশেষ দোয়া করবেন। মুসলামানরা

প্রতিবছর আরবি মাস রজবের ২৭ তারিখে শবে মেরাজ উদযাপন করে থাকেন। এই রাতে হজরত মুহাম্মদ (সা.) আল্লাহর সান্নিধ্য লাভ করেন। মুসলমানদের কেউ কেউ আল্লাহর নৈকট্যলাভের জন্য দিনটি উপলক্ষে নফল নামাজ আদায় ও রোজা পালন করে থাকেন।

শনিবাবের চিঠি / আটলান্টা / ১৬ মে ২০১৫

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:৩১ অপরাহ্ণ | শনিবার, ১৬ মে ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com