আজ জর্জিয়ার বার্কমারে আরেকটি বৈশাখী মেলা

রবিবার, ২৪ এপ্রিল ২০১৬

আজ জর্জিয়ার বার্কমারে আরেকটি বৈশাখী মেলা

শনিবার রিপোর্টঃ  বাংলাদেশি এ্যামেরিকান এ্যসোসিয়েশান অব জর্জিয়া এবং আটালান্টা কালচারারল সোসিটির যৌথ উদ্যোগে আজ জর্জিয়ার জনপ্রিয় ভ্যেনূ বার্কমার হাই স্কুলে অনুষ্ঠিত  হচ্ছে আরেকটি বাংলা নববর্ষ ১৪২৩ উদযাপন এবং বৈশাখী মেলা ।

বর্ষ শুরুর আগেই গত ২৭ মার্চ জর্জিয়া সোস্যাল এন্ড কালচারাল অর্গানাজেইশন এবং ৩ এপ্রিল বাংলাদেশ ফাউন্ডেশান অব জর্জিয়ার উদ্যোগে পর পর দুটি বাংলা বর্ষবরণ ও বৌশাখী মেলা উদযাপিত হয়।  আজকের আয়োজরা দাবী করেছে তাদের বর্ষবরণ এবং বৌশাখী মেলা হবে বছরের সেরা বাংলা বর্ষবরণ এবং বৈশাখী মেলা।


Burkmer highবেলা আড়াইটায় থেকে শুরু হয়ে এ অনুষ্ঠান চলবে রাত ১১টা পর্যন্ত। মেলায় বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও থাকবে মিনা বাজার । বাজারে দেশিয় স্বাদের পান্তা ইলিশ, চ্যাপা সুটকি,ঝাল-মুড়ি,  বাংলাদেশি রকমারি পিঠাসহ  বিভিন্ন খাবারের ষ্টলের পাশাপাশি থাকবে  শাড়ি-চুড়ি, শালোয়ার – কামিজসহ বিভিন্ন মনোহরী পণ্যের স্টল।  সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পীদের মধ্যে যারা পারফামেন্স করবেন উল্লেখযোগ্যদের মধ্যে , হোসনে আরা বিন্দু, মাইসুন মালিহা, তাসলিমা সুলতানা পলি , লিকা রহমান, রোমেল হুসেইন, গাইডেন্স হকিন্সসহ আরো অনেকে।

শনিবারের চিঠি/আটলান্টা/ এপ্রিল ২৪, ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১১:৪১ পূর্বাহ্ণ | রবিবার, ২৪ এপ্রিল ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com