আগামিকাল জর্জিয়া সোস্যাল কালচারালের উদ্যোগে বার্কমারে বৈশাখী মেলাঃ পারফামেন্স করবেন সেলিম চৌধুরি

শনিবার, ৩১ মার্চ ২০১৮

আগামিকাল জর্জিয়া সোস্যাল কালচারালের উদ্যোগে বার্কমারে বৈশাখী মেলাঃ পারফামেন্স করবেন সেলিম চৌধুরি

ষ্টাফ রিপোর্টারঃ  আগামীকাল  ১ এপ্রিল জর্জিয়া সোশ্যাল এন্ড কালচারাল অর্গানাইজেশনের আয়োজনে জর্জিয়ার জনপ্রিয় ভ্যেনু  বার্কমার হাই স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হবে বাংলা বর্ষবরন ও  বৈশাখী মেলা। ১৪২৫ বাংলা নতুন বছরের  শুরুতে এটাই হবে  জর্জিয়া প্রবাসী বাংলাদেশি কমিউনিটির প্রথম আয়োজন ।

বিকেল চারটা থেকে অনুষ্ঠিতব্য এই মেলায় স্বদেশের রকমারী পণ্যে সজ্জিত বিভিন্ন স্টলে বিকিকিনির সরব আনাগোনা থাকবে। এসব স্টলে পাঞ্জাবী থেকে শুরু করে শাড়ি-চুড়ি, সালোয়ার, কামিজ,ফতুয়া  মনোহরী প্রসাধনীসহ নানা সামগ্রীর সমাহার থাকবে বলে আয়োজকরা জানান।


সম্পা জামান

সম্পা জামান

অনুষ্ঠানে বিশেষ আকর্ষনে থাকবে সাংস্কৃতিক অনুষ্ঠান । অনুষ্ঠানে পারফামেন্স করতে বাংলাদেশ থেকে আসছেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী সেলিম চৌধুরি।

সেলিম চৌধুরি সব ধরণের গানেই তিনি সমান পারদর্শি। তবে এদেশে তার জনপ্রিয়তা মরমী সাধক হাছন রাজার গান গেয়েই। হাছন রাজার গান গেয়ে দেশ-বিদেশে বেশ খ্যাতি কুড়িয়েছেন সেলিম চৌধুরী। মঞ্চে কিংবা টিভি অনুষ্ঠানে তিনি হাছন রাজার গানই বেশি গান। প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের বেশ কিছু নাটক-চলচ্চিত্রে তিনি হাছন রাজার গান গেয়ে সুনাম কুড়িয়েছেন। সম্প্রতি এই শিল্পী হাছন রাজা পদকে ভূষিত হয়েছেন।

এছাড়াও পারফামেন্স করবেন প্রবাসের সঙ্গীত শিল্পী সম্পা জামান।

সেলিম চৌধুরির জনপ্রিয় একটি গান ‘ আজ পাশা খেলব রে ‘ শুনতে নিম্নের লিঙ্কে ক্লিক করুনঃ

শনিবারের চিঠি / আটলান্টা / ৩১ মার্চ , ২০১৮

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৬:৪৫ অপরাহ্ণ | শনিবার, ৩১ মার্চ ২০১৮

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com