আগামিকাল একযোগে মাঠে নামার আহবান খালেদা জিয়ার

রবিবার, ০৪ জানুয়ারি ২০১৫

আগামিকাল  একযোগে মাঠে নামার আহবান খালেদা জিয়ার

শনিবার রিপোর্টঃ ২০ দলীয় জোটের নেতা এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া আগামিকাল ৫ জানুয়ারি একযোগে মাঠে নামার আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, যেকোনো মূল্যে আগামীকালের সমাবেশ করা হবে।

খালেদা জিয়া গুলশান কার্যালয়ে অবরুদ্ধরয়েছেন। খালেদা জিয়ার সাথে অবস্থান করছেন মহিলা দলের বেশ কয়েকজন নেতা, ব্যক্তিগত কর্মকর্তা ও মিডিয়া উইংয়ের সদস্যরা। কার্যালয়ের ভিতরে থাকা কয়েকজন নেতা জানিয়েছেন, যেকোনো মূল্যে আগামিকাল ৫ জানুয়ারি সমাবেশ করতে দৃঢ় প্রতিজ্ঞ রয়েছেন খালেদা জিয়া। নেতা-কর্মীদের তিনি চূড়ান্ত প্রস্তুতি নিয়ে মাঠে নামার আহবান জানিয়েছেন। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার রোববার সকাল ১০টায় জানান, শনিবার রাত ১০টার পর থেকে কার্যালয় ঘিরে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর যে কড়াকড়ি ছিল, তা বহাল রয়েছে। কার্যালয়ের ভিতরে অবস্থানকারীরা নির্ঘুম রাত কাটিয়েছেন।


এদিকে ভোর চারটায় খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শিমুল বিশ্বাস সাংবাদিকদের জানান, আগামীকাল ঢাকায় গণতন্ত্র হত্যা দিবস পালন করবে বিএনপি নেতৃত্বাধীন ২০ দল। দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশবাসী ও নেতা-কর্মীদের অবৈধ সরকারের বিরুদ্ধে মাঠে নামার আহবান জানিয়েছেন। দলীয় একটি সূত্রে জানা গেছে, সার্বিক পরিস্থিতি নিয়ে সন্ধ্যায় সংবাদ সম্মেলন করতে পারেন বিএনপি চেয়ারপারসন। কর্মসূচিও ঘোষণা করতে পারেন তিনি।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৯:০৩ অপরাহ্ণ | রবিবার, ০৪ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com