অহনার মন এখন ব্যবসায়; বিয়েতেও?

শনিবার, ৩০ জুলাই ২০১৬

অহনার মন এখন ব্যবসায়; বিয়েতেও?

বিনোদনটিভি নাটকে অহনার ক্যারিয়ার অনেকদিনের। এতোদিন তিনি শুধু অভিনয়টাই মন দিয়ে করে এসেছেন। সুযোগ বুঝে ঢুঁ মেরেছেন চলচ্চিত্রেও। তবে ইদানিং অহনা শুধু অভিনয় নয়, ক্যারিয়ার হিসেবে পাশাপাশি ভাবছেন অন্যকিছুর কথাও। ভাবছেন কেন! ইতোমধ্যে শুরুও করে দিয়েছেন।

অহনা ঝুঁকেছেন ব্যবসায়- ইভেন্ট ম্যানেজমেন্ট। এ মাসেই শুরু হয়েছে তার এই নতুন যাত্রা। তার ব্যবসা প্রতিষ্ঠানের নাম অহনা’স ইভেন্ট। এরই মধ্যে এ প্রতিষ্ঠান থেকে তিনি নাকি বেশকিছু ইভেন্ট শেষও করেছেন।


অহনা জানিয়েছেন, শুধু ইভেন্ট ম্যানেজমেন্ট নয়, মাথায় ঘুরছে বিউটি পার্লার করার চিন্তাও। উত্তরায় বিউটি পার্লারটি চালু করবেন শিগগিরই।

ব্যবসায় যুক্ত হওয়া প্রসঙ্গে অহনা বলছেন, ‘আমি মনে করি শিল্পীদের শিল্পকর্মের পাশাপাশি অন্যকিছুও করা উচিত। তাতে স্বাবলম্বী থাকা যায়। তাছাড়া যেহেতু আমার এখনো বিয়ে হয়নি। বিয়ের পর যদি শ্বশুর বাড়ি থেকে আমার অভিনয় নিয়ে আপত্তি থাকে, তখন এই ব্যবসা নিয়েই নিজেকে ব্যস্ত রাখতে পারবো।’

কবে বিয়ে, পাত্র কে- সে সব বিষয়ে নায়িকা বিস্তারিত জানাননি কিছু। তবে অহনার কথার ধরণে আঁচ করা যাচ্ছে, শিগগিরই বিয়ের পরিকল্পনা আছে তার মাথায়।

শনিবারের চিঠি/ আটলান্টা / জুলাই ৩০ , ২০১৬

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ১০:২৫ পূর্বাহ্ণ | শনিবার, ৩০ জুলাই ২০১৬

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com