অষ্টেলিয়ায় অর্ধেক মানুষ অর্ধেক কুকুরের মত আজব প্রাণীর সন্ধান লাভ

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

অষ্টেলিয়ায় অর্ধেক মানুষ অর্ধেক কুকুরের মত আজব প্রাণীর সন্ধান লাভ
জনের দাবি, তিনি সেই জন্তুটির ছবি তুলেছেন।

অস্ট্রেলিয়ার একটি হ্রদে মাছ ধরতে গিয়ে জন নামের  এক ব্যক্তি  অর্ধেক মানুষের শরীর, অর্ধেক কুকুরের! এমন আজব প্রাণীর সামনাসামনি হয়েছেন বলে দাবী করেছেন।

তিনি জানান, হ্রদে নিজের ডিঙিতে বসে মাছ ধরছিলেন তিনি। হঠাৎই হ্রদের পাড়ের জঙ্গল থেকে অদ্ভুত একটা আওয়াজ কানে আসে তাঁর। প্রথমে বিষয়টা আমল দেননি তিনি। ডিঙি চালিয়ে এগনোর সময় ফের একই আওয়াজ শুনতে পান।


প্যারানর্মাল অ্যান্ড ইউএফও পডকাস্ট, বিলিভ-এর কাছে জন দাবি করেছেন, তিনি যতই এগোচ্ছিলেন ওই অদ্ভুত আওয়াজটাও যেন তার সঙ্গে সঙ্গে চলছিল। তিনি থামতেই, আওয়াজটা থেমে যাচ্ছিল।

শব্দটা ঠিক কোন জায়গা থেকে আসছে তা ঠাওর করার জন্য ডিঙি নিয়ে হ্রদের মধ্যে বেশ কিছু ক্ষণ অপেক্ষা করেন। জনের দাবি, তখনই তাঁর নজরে আসে হ্রদের পাড়ে গাছের পিছনে সেই অদ্ভুত চেহারা। সঙ্গে সঙ্গে তিনি ক্যামেরা বার করে ছবি তোলেন। তাঁর আরও দাবি, অদ্ভুত চেহারার ওই প্রাণিটির অর্ধেক শরীর মানুষের মতো, অর্ধেক কুকুরের মতো।

জনের দাবি, মনে হচ্ছিল ওই প্রাণীটি তাঁকেই অনুসরণ করছিল। তাঁর কাছে সেই অদ্ভুতদর্শন প্রাণীটির রয়েছে বলেও দাবি করেছেন। তিনি আরও জানান, কেউ তাঁর কথা বিশ্বাস করবে না বলেই ছবিটি প্রকাশ্যে আনছিলেন না। জন ‘ডগম্যান’-এর দাবি করলেও, এমন কোনও প্রাণী আছে কি না তা নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে। তবে বিষয়টিকে ভুয়ো বলে দাবি করেছেন অনেকেই।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:৪০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com