অবরোধের দ্বিতীয় দিনে চৌমুহনীতে দুজন নিহত

বৃহস্পতিবার, ০৮ জানুয়ারি ২০১৫

অবরোধের দ্বিতীয় দিনে চৌমুহনীতে দুজন নিহত

 

150107152611_bd_noakhali_clash_304x171_focusbangla_nocreditশনিবার রিপোর্টঃ বাংলাদেশে বিএনপি-নেতৃত্বাধীন জোটের অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিন বুধবার সন্ধ্যের দিকে নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী শহরে অবরোধ সমর্থকদের সাথে পুলিশের সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হয়ে দু’জন নিহত এবং একজন গুরুতর আহত হয়েছে। বিবিসি


বুধবার বিএনপি সমর্থকরা মিছিল বের করলে এক পর্যায়ে পুলিশের সাথে তাদের সংঘর্ষ হয়। চৌমুহনীর বিএনপি নেতারা অভিযোগ করেন যে পুলিশের গুলিতেই দুজনের মৃত্যু হয়েছে।

নোয়াখালীরপুলিশসুপারইলিয়াসশরীফবিবিসিকেজানিয়েছেন, অবরোধসমর্থকরাদোকানপাটওযানবাহনেআগুনদেয়, এসময়পুলিশতাদেরছত্রভঙ্গকরতেটিয়ারগ্যাসওগুলিছুঁড়েছে।তিনিআরোবলেনসংঘর্ষেরসময়অবরোধসমর্থকরাওগুলিছুঁড়েছে।তাইকাদেরগুলিতেদুজনমারাগেছেতানিশ্চিতনয়।

সংঘর্ষের সময় বেশ কিছু যানবাহনেও আগুন দেয়া হয়।

এ ঘটনা ছাড়া আজ অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে বাংলাদেশের অন্যত্র বড় ধরণের কোন সহিংসতার খবর পাওয়া যায়নি।

সিরাজগঞ্জ ও বগুড়ায় বিক্ষিপ্ত কিছু সংঘর্ষের ঘটনা ঘটেছে।

রাজধানী ঢাকায় আজ শহরের ভেতরে যান চলাচল স্বাভাবিক ছিল, তবে ঢাকা ও অন্যান্য জেলাগুলোর মধ্যে চলাচলকারী বাস বন্ধ ছিল। ঢাকায় আজ সন্ধ্যের দিকে অন্তত তিনটি গাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

বাংলাদেশে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে আজ আদালতে হাজির করে গাড়ি পোড়ানোর একটি মামলায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।মি: আলমগীর জাতীয় প্রেসক্লাবে আশ্রয় নেয়ার পরদিন গতকাল তাকে ক্লাবের সামনে থেকে গ্রেফতার করা হয়।

অন্যদিকে দলটির নেত্রী খালেদা জিয়া তার গুলশানের কার্যালয়ে এখনও কার্যত অবরুদ্ধ রয়েছেন।

 

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৩:২৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৮ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com