অনুমতি না পেলেও ৫ জানুয়ারির বিএনপি মহাসমাবেশের করবে

শনিবার, ০৩ জানুয়ারি ২০১৫

অনুমতি না পেলেও  ৫ জানুয়ারির বিএনপি মহাসমাবেশের করবে

BNP Gifশনিবার রিপোর্টঃ অনুমতি না পেলেও  ৫ জানুয়ারির বিএনপি মহাসমাবেশের করবে বলে জানিয়েছেন দলের প্রচার সম্পাদক জয়নুল আবেদিন ফারুক। আজ ডিএমপি কার্যালয়ে সাংবাদিকদের এ কথা জানান তিনি। অপেক্ষমাণ সাংবাদিকদের জয়নুল আবদিন ফারুক বলেন, অনুমতি না পেলেও আগামী ৫ জানুয়ারির মহাসমাবেশের করবে বিএনপি। তবে আমরা আশা করি সরকার অনুমতি দেবে। অনুমতি না পেলে বিএপি কোথায় সমাবেশ করবে তা পরে জানানো হবে বলেও জানান ফারুক।

এর আগে সমাবেশের অনুমতির অগ্রগতি সর্ম্পকে জানতে বেলা ১১ টার দিকে ঢাকা মেট্রোপলিটান পুলিশ (ডিএমপি) কার্যালয়ে যান বিএনপির ৩ সদস্যের প্রতিনিধি দল। এ দলের নেতৃত্বে ছিলেন দলের চেয়ারপাসনের উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টু। তার সঙ্গে ছিলেন, দলের প্রচার সম্পাদক জয়নুল আবেদিন ফারুক, সহ দপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনি।


পরে তারা সাংবাদিকদের জানান, ২২ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী, শাপলা চত্তর এবং নয়া পল্টন এই তিনটির যে কোন একটি স্থানে মহাসমাবেশ করতে দেয়ার জন্য লিখিত আবেদন করেছিলাম। ওই আবেদনের বিষয়ে জানতেই আজ আমরা ডিএমপি কার্যালয়ে এসেছি। তবে দায়িত্বরত পুলিশ কর্মকর্তা আমাদের বলেছেন, তাদের উর্ধতন কর্মকর্তারা অফিসে নেই। তারা আসলে এ ব্যাপারে জানানো হবে।

Facebook Comments Box

বাংলাদেশ সময়: ৭:০৮ অপরাহ্ণ | শনিবার, ০৩ জানুয়ারি ২০১৫

https://thesaturdaynews.com |

Development by: webnewsdesign.com